ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

খেলা

খুলনায় শেখ কামাল যুব গেমসের ২য় পর্ব অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
খুলনায় শেখ কামাল যুব গেমসের ২য় পর্ব  অনুষ্ঠিত

খুলনা: খুলনায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন আয়োজিত শেখ কামাল যুব গেমসের ২য় পর্বের আন্তঃজেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) খুলনা জেলা স্টেডিয়ামে বিভাগের আটটি জেলার প্রতিযোগীদের নিয়ে ১৬টি ইভেন্টে এ খেলা অনুষ্ঠিত হয়।

 

এদিকে সকাল ৯টায় খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে এ খেলার উদ্বোধন করেন।

 উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) খন্দকার ইয়াসিন আরেফীন, অলিম্পিক অ্যাসোসিয়েশনের সদস্য এবং বিভাগীয় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোর্ত্তুজা রশিদী দারা।  
 
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মো. আব্দুর রশিদ। অনুষ্ঠান পরিচালনা করেন মো. মোতালেব মিয়া ও তরিকুল ইসলাম তরিক।

প্রতিযোগিতায় তরুণীদের ১০০ মিটার দৌড়ে যশোরের ময়না ১ম ও নড়াইলের নন্দিতা ২য় হন। আর তরুণ বিভাগে খুলনার ইমন হোসেন ১ম ও যশোরের শফিউল্লাহ ২য় হন।

২০০ মিটার দৌড় তরুন বিভাগে খুলনার ইমন হোসেন ১ম ও যশোরের বাদশা মিয়া ২য় হয়। তরুনী বিভাগে যশোরের আজমি ১ম ও নড়াইলের নন্দিতা কর্মকার ২য় হয়।

৪০০ মিটার দৌড় তরুণ বিভাগে খুলনার বোরহান উদ্দিন ১ম ও একই জেলার বিপুল ২য় হন। তরুণী বিভাগে যশোরের আজমি ১ম ও নড়াইলের শায়লা খাতুন ২য় হন।

৮০০ মিটার দৌড় তরুণ বিভাগে নড়াইলের সিয়াম হোসেন ১ম ও খুলনার নিয়ামুল শেখ ২য় হন। তরুণী বিভাগে নড়াইলের শায়লা খানম ১ম ও ঝিনাইদহের আইরিন আক্তার রিয়া ২য় হন।

১৫০০ মিটার দৌড়ে তরুণ বিভাগে নড়াইলের সিয়াম হোসেন ১ম ও খুলনার ইনামুল ২য় হন। তরুণী বিভাগে নড়াইলের নুপুর কর্মকার ১ম ও একই জেলার সায়লা খানম ২য় হন।

শটপুট তরুণ বিভাগে খুলনার সামিউল ইসলাম ১ম ও ঝিনাইদহের ফরহাদ হাসান ২য় হন। তরুণী বিভাগে ঝিনাইদহের জয়ীতা ১ম ও খুলনার নুপুর আক্তার ২য় হন।

হাই জাম্প তরুণী বিভাগে যশোরের ময়না খানম ১ম ও নড়াইলের সামিয়া খাতুন ২য় হন।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।