ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

প্রথম রোজায় ওলামা-এতিমদের সম্মানে বিএনপির ইফতার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
প্রথম রোজায় ওলামা-এতিমদের সম্মানে বিএনপির ইফতার

ঢাকা: দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়াই এ বছরও পবিত্র রমজান মাসের প্রথম দিন ওলামা মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করবেন বিএনপি নেতারা।

রোববার (৩এপ্রিল) প্রথম রমজানে রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে এ ইফতারের আয়োজন করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া প্রতিবছর রমজানের প্রথম ইফতার করতেন ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে নিয়ে। কিন্তু তার কারাবন্দিত্ব, অসুস্থতা ও করোনার কারণে গত কয়েক বছর ধরে তা সম্ভব হচ্ছে না।  

তিনি বলেন, সেই রেওয়াজ অনুযায়ী এবার দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ সিনিয়র নেতারা প্রথম রমজানে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে নিয়ে ইফতার করবেন।

জানা গেছে, ইফতার মাহফিলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

ইফতার মাহফিলে বিভিন্ন এতিমখানার কয়েকশ এতিম ছেলে-মেয়ে ও বিশিষ্ট ওলামা-মাশায়েখদের আমন্ত্রণ জানানো হয়েছে।

আরও তিনটি ইফতার মাহফিল করবে বিএনপি: শায়রুল কবির খান বলেন, প্রথম রমজানে ওলামা-মাশায়েখ ও এতিমদের সম্মানে ইফতারের পর আরও তিনটি ইফতার মাহফিল করবে বিএনপি। আগামী ১২ এপ্রিল (১০ রমজান) গুলশানে হোটেল ওয়েস্টিনে কূটনীতিকদের সম্মানে, ২০ এপ্রিল (১৮ রমজান) গুলশানের হোটেল লেকশোরে রাজনৈতিক নেতাদের সম্মানে ও ২৮ এপ্রিল (২৬রমজান) লেডিস ক্লাবে পেশাজীবীদের সম্মানে ইফতারের আয়োজন করবে বিএনপি।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।