ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জাপার নির্বাচনী ইশতেহার প্রণয়নে কমিটি গঠন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
জাপার নির্বাচনী ইশতেহার প্রণয়নে কমিটি গঠন

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্টির নির্বাচনী ইশতেহার প্রণয়নের জন্য প্রেসিডিয়াম সদস্য ও পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়কে আহ্বায়ক করে পাঁচ সদস্যের ইশতেহার প্রণয়ন কমিটি গঠন করেছেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) জাপা সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, এ কমিটিতে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (রাজশাহী বিভাগ) অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।  

কমিটির অপর চার সদস্যের মধ্যে রয়েছেন- প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. সাকিব রহমান।  

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সভার সিদ্ধান্ত মোতাবেক এ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি নির্বাচনী ইশতেহারের খসড়া প্রণয়ন করে চেয়ারম্যান বরাবরে পেশ করবে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২ 
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।