ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগ নেতাকে কুপিয়ে বহিষ্কার ৫ ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
আ.লীগ নেতাকে কুপিয়ে বহিষ্কার ৫ ছাত্রলীগ নেতা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে মারধর ও কোপানোর ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তাদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপ-স্কুল বিষয়ক সম্পাদক মনির হোসেন ও গান্ধাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া।

জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার রাতে ছাত্রলীগের ৫ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি। এর আগে গত ১৬ জানুয়ারি জেলা ছাত্রলীগ তাদের দলীয় পদ থেকে অব্যাহতি দেয় এবং কেন বহিষ্কার করা হবে না এই মর্মে ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি বিকেলে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে ধারালো অস্ত্র দিয়ে তার দুই পায়ের নিচের অংশ কোপানো হয়। এতে তার বাম পায়ের হাড় ভেঙে গেছে।   ঘটনার পরদিন রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদসহ চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় আরও পাঁচ-ছয়জনকে আসামি করে মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।