ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ড. মোশাররফের বাসায় মান্না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
ড. মোশাররফের বাসায় মান্না

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বৈঠক করেছেন। বৈঠকে সরকারবিরোধী আন্দোলনে বৃহত্তর জোট গঠন প্রক্রিয়া নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

তবে জানতে চাইলে মাহমুদুর রহমান মান্না বাংলানিউজকে বলেন, আনুষ্ঠানিকভাবে রাজনৈতিক ইস্যু নিয়ে কোনো আলোচনা হয়নি। আমি তার বাসায় চা খেতে গিয়েছিলাম। আমার সঙ্গে দলের আর কেউ ছিল না।

সরকারবিরোধী বৃহত্তর ঐক্য গঠনের বিষয়ে জানতে চাইলে মান্না বলেন, সে ধরনের কোনো বৈঠক হয়নি। সেটা হলে আনুষ্ঠানিকভাবে হবে। এটা শুধুই চা খাওয়া।

জানা গেছে, শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসভবনে সন্ধ্যা সোয়া ৬টা গিয়ে প্রায় দুই ঘণ্টা অবস্থান করেন মান্না।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ৩ জানুয়ারি ও ২৮ জানুয়ারি বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সরকারবিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ আয়োজন এবং সব দলকে নিয়ে বৃহৎ জোট গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। এর আলোকে এ প্রথম বৈঠক হয়ে থাকতে পারে। যদিও সেটা নিয়ে কিছু বলতে চাননি মান্না।

সূত্র জানায়, শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে এ বৈঠকের বিষয়ে আলোচনা করেন মান্না।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।