ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

আ.লীগ নেতা নছরের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
আ.লীগ নেতা নছরের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক অ্যাডভোকেট সৈয়দ আবু নছর

সিলেট: সিলেটের প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সৈয়দ আবু নছর আর নেই।

শনিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সিলেট নগরের মেন্দিভাগ এলাকায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অ্যাডভোকেট সৈয়দ আবু নছর বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সিলেট জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার নিকটাত্মীয় সাংবাদিক নুরুল হক শিপু বলেন,  রোববার (২৪ অক্টোবর) বাদ যোহর শাহজালাল শাহজালাল (র.) দরগাহ মসজিদে জানাযা শেষে মাজার সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে।  

এদিকে, সৈয়দ আবু নসরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী প্রেস উইং থেকে পাঠানো এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সৈয়দ আবু নছরের মৃত্যুর খবর শুনে তার বাসায় ভিড় করেন আওয়ামী লীগ নেতারা। মরহুমের মৃত্যুর খবর শুনে বাসায় গিয়ে পরিবার-পরিজনের পাশে দাঁড়ান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন, জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জেলার সহ সভাপতি ও জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহ মো. মোশাহিদ আলী, জেলা ও মহানগর ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ স্থানীয় আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।  

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তারা মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa