ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

রাজনীতি

দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে জাপার আপসহীন সংগ্রাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে জাপার আপসহীন সংগ্রাম জি এম কাদের

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে জাপার রাজনীতি। তাই ক্ষুধা, দারিদ্র্য, দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে জাপার আপসহীন সংগ্রাম।

 

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ের মিলনায়তনে পল্লীবন্ধু পদক ২০২১ বাস্তবায়ন কমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

জি এম কাদের বলেন, একটি কল্যাণ রাষ্ট্র গড়তে গণমানুষের মৌলিক ও মানবাধিকার রক্ষায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে দায়িত্বশীল ভূমিকা পালন করছে। কারণ দেশের মানুষ এক বুক প্রত্যাশা নিয়ে জাপার দিকে তাকিয়ে আছেন।

পল্লীবন্ধু পদক ২০২১ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, সাইফুদ্দিন আহমেদ মিলন, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টা শেরিফা কাদের, এম এম নিয়াজ উদ্দিন, হেনা খান পন্নি, আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, তারেক এ আদেল, যুগ্ম মহাসচিব মো. বেলার হোসেন, সাংগঠকি সম্পাদক মাখন সরকার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় সদস্য নাজমুল খান, আলাউদ্দিন আহমেদ।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa