ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শনিবার শোকজের জবাব দেবেন হাফিজ উদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
শনিবার শোকজের জবাব দেবেন হাফিজ উদ্দিন মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ দলীয় শোকজ নোটিশের জবাব দেবেন আগামী শনিবার (১৯ ডিসেম্বর)।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি বাংলানিউজকে বলেন, আগামী শনিবার দলীয় শোকজ নোটিশের জবাব দেব।

আগামী শনিবার সংবাদ সম্মেলনে ডেকেছেন কিনা জানতে চাইলে হাফিজ উদ্দিন বলেন, আমি আনুষ্ঠানিকভাবে কোনো সংবাদ সম্মেলন ডাকিনি। তবে আগামী শনিবার বেলা ১১টায় যদি আমার বাসায় সাংবাদিকরা আসেন তাহলে আমি তাদের সঙ্গে কথা বলবো।

গত ১৪ ডিসেম্বর দুপুরে জাতীয় প্রেসক্লাবে সম্মিলিত পেশাজীবী পরিষদের সমাবেশ শেষে পুরানা পল্টন মোড় ও জিরো পয়েন্টে বিএনপির নেতাকর্মীরা অবস্থান নিয়ে সরকারবিরোধী বিক্ষোভ প্রদর্শন করেন। বিএনপি মনে করে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত করে এ ধরনের বিক্ষোভ করার পেছনে হাফিজ উদ্দিন ও শওকত মাহমুদ দায়ী। এ অপরাধে ওইদিন সন্ধ্যায় দুই ভাইস চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ দেয় বিএনপি। শওকত মাহমুদকে ৭২ ঘণ্টা ও হাফিজ উদ্দিনকে পাঁচদিনের সময় দেওয়া হয় নোটিশের জবাব দেওয়ার জন্য।

এরই পরিপ্রেক্ষিতে গত দু’দিন যাবৎ গুজব ছড়িয়ে পড়ে যে, শোকজ নোটিশ নিয়ে সংবাদ সম্মেলন করবেন হাফিজ। কিন্তু তিনি নিজে বিষয়টি স্বীকার করেননি। অবশেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলানিউজকে জানালেন সাংবাদিকরা বাসায় গেলে কথা বলবেন তিনি।
 
বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।