ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

বগুড়ায় ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
বগুড়ায় ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

বগুড়া: বগুড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গাবতলী উপজেলা ও পৌর শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার বাগবাড়ী এলাকার জিয়াবাড়ি চত্বরে অনুষ্ঠিত কর্মী সম্মলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

কর্মী সম্মেলনে তিনি বলেন, ১৯৩৬ সালের ১৯ জানুয়ারী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ীতে জন্মগ্রহণ করেন। তার জন্মভূমিতে দাঁড়িয়ে ছাত্রদলের কর্মী দিসেবে কথা বলা সৌভাগ্যের বিষয়।

তিনি বলেন, নেত্রী খালেদা জিয়া কারাভোগ করেছেন। তারেক রহমান মামলা এবং নির্যাতনে বিদেশে অবস্থান করছেন। সেই নেতা এবং খালেদা জিয়াকে আমাদের মাঝে ফিরিয়ে আনতে হবে। এ দেশের জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সন্ত্রাসীদের রামরাজত্ব প্রতিহত করতে হবে। শিক্ষার সুষ্ঠ পরিবেশ ছাত্রদলের কর্মীদের নিশ্চিত করতে হবে।

বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম রিগ্যান, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি সাজিদ হোসেন বাবু, কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মহিনউদ্দীন রাজু, করিম প্রধান রনি ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের (রাজশাহী বিভাগীয় অঞ্চল) সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রবি।

বগুড়ার গাবতলী উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সম্মেলনের মধ্যদিয়ে ইউনিয়ন এবং ওয়ার্ড ভিত্তিক কাউন্সিল শুরু হলো বলে এসময় জানানো হয় ছাত্রদলের পক্ষ থেকে। আগামী জানুয়ারি থেকে একযোগে সারাদেশে এ কার্যক্রম চালানো হবে বলেও এসময় জনান তারা।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এইচএমএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa