ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

হেফাজত নিয়ে মাথা ঘামানোর দরকার নেই: মায়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
হেফাজত নিয়ে মাথা ঘামানোর দরকার নেই: মায়া ছবি: জিএম মুজিবুর

ঢাকা: আপাতত হেফাজত নিয়ে আমাদের মাথা ঘামানোর দরকার নেই। আমরা মোকাবিলা করতে জানি।

২০১৩ সালে পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছি। এখন প্রয়োজন নিজেকে আরও একবার ঝালিয়ে নেওয়া।

সোমবার (৩০ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত ‘প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ১৪তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

তিনি বলেন, হেফাজতে ইসলাম আবার ষড়যন্ত্রে মেতে উঠেছে। ভাস্কর্য ও মূর্তি এক জিনিস না, এটা হেফাজত বুঝতে চায় না। আমরাও বুঝতে চাই না, বোঝাতে চাই না, প্রয়োজনে ২০১৩ সালে ফিরে যেতে চাই। হেফাজত মোকাবিলায় একবার পরীক্ষা দিয়েছি, প্রয়োজনে নিজেদের ঝালিয়ে নিতে চাই।

বিশেষ অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, হেফাজতে ইসলাম নতুন করে মাথাচড়া দিয়ে ওঠা শঙ্কার। তারা কী ষড়যন্ত্র করছে তা আমাদের বুঝে-শুনে মোকাবিলা করতে হবে। মনে রাখবেন শুধু হেফাজত না, যে অপশক্তিই হোক আমরা সব অপশক্তির বিরুদ্ধে জীবন দিয়ে মোকাবিলা করতে চাই।  

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক হুমায়ন কবির। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
ইএআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa