ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

পীরগঞ্জ আ’লীগের এক নম্বর সদস্য হিসেবে পুনর্নির্বাচিত জয়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
পীরগঞ্জ আ’লীগের এক নম্বর সদস্য হিসেবে পুনর্নির্বাচিত জয়

রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়। পীরগঞ্জ তার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী আসন।

রোববার (২৯ নভেম্বর) দিনগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে বিষয়টি জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি লিখেছেন, ‘রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। '

এর আগে ২০১৫ সালে প্রথমবারের মতো পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হন সজীব ওয়াজেদ জয়। এরপর ২০১৯ সালে তাকে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিলে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক নম্বর সদস্য করা হয়।  

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa