ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

অনাকাঙ্ক্ষিত ঘটনার মধ্য আমরা যুবলীগের দায়িত্ব পেয়েছি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
অনাকাঙ্ক্ষিত ঘটনার মধ্য আমরা যুবলীগের দায়িত্ব পেয়েছি

জামালপুর: যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার মধ্য দিয়ে আমরা যুবলীগের দায়িত্ব পেয়েছি। দায়িত্ব পেয়েই দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছি।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে বালিঝুড়ী এফএম উচ্চ বিদ্যালয় মাঠে মাদারগঞ্জ উপজেলা যুবলীগ আয়োজিত ত্রিবার্ষিকী সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সময় এই যুবলীগই সরকারের ভ্যানগার্ড হিসেবে কাজ করেছে বর্তমান সময়েও সরকারের ভ্যানগার্ড হিসাবে কাজ করে যাচ্ছে। কোনো মৌলবাদী, ষড়যন্ত্রকারীরা কোনোভাবে দেশের উন্নয়ন যাত্রা যেন নৎসাত করতে না পারে সে বিষয়েও যুবলীগ সজাগ রয়েছে।

তিনি আরও বলেন, মরণব্যাধি করোনাকালেও জননেত্রী শেখ হাসিনা ১৩ বিলিয়ন ডলার প্রণোদনা দিয়ে অর্থনীতিকে সচল রেখেছেন। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে অর্থনীতিতে আমরা ভারতের চেয়েও এগিয়ে রয়েছি।

মাদারগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলামের সভাপতিত্বে তিনি আরও বলেন, জাতির ক্লান্তি লগ্নে সুশাসন প্রতিষ্ঠায় যুবলীগ সব সময় দেশ ও মানুষের সঙ্গে ছিল।

সভায় যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মীর্জা আজম এমপি, বর্তমান সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa