ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

মেহেরপুর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের বড় জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
মেহেরপুর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের বড় জয়

মেহেরপুর: মেহেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ এ বড় জয় পেয়েছে বিএনপি সমর্থিত প্যানেল।

নির্বাচনে ১৫টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ১৩টি পদেই পেয়েছেন বিএনপি প্যানেল থেকে।

আর সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী এবং আওয়ামী লীগ প্যানেল থেকে মাত্র একজন প্রার্থী জয়ী হয়েছেন।

সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট মিয়াজান আলী নির্বাচিত হয়েছেন। বিএনপি সমর্থিত ফরিদ উদ্দীন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আর আওয়ামী লীগ সমর্থিত এক প্রার্থী সহ-সভাপতি পদে বিজয় অর্জন করেছেন।  

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের প্রধান কমিশনার অ্যাডভোকেট বিমল কুমার বিশ্বাস এ ফলাফল ঘোষণা করেন।  

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মিয়াজান আলী  সভাপতি, আওয়ামী লীগ প্যানেলের গোলাম মোস্তফা সহ-সভাপতি এবং বিএনপি প্যানেলের রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম-২ যুগ্ম সাধারণ সম্পাদক, মিজানুর রহমান, কোষাধক্ষ্য পদে এহান উদ্দিন মনা, পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ এস এম এম হাসানুল্লা, নির্বাহী সদস্য পদে হাসান মাহাবুবুর রহমান, মখলেছুর রহমান খান স্বপন, আরিফুজ্জামান, সাইফুল ইসলাম সাহেব, শফিউল আযম খান, সেলিম রেজা গাজী ও খুরশিদা খাতুন জয়লাভ করেছেন।

শুক্রবার দিনব্যাপী মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট হয়। নির্বাচনে আওয়ামী লীগ প্যানেলের প্রার্থী ছিলেন ১১ জন, বিএনপি প্যানেলের প্রার্থী ছিলেন ১৫ জন এবং সতন্ত্র হিসেবে সভাপতি প্রার্থী ছিলেন একজন। মোট ১২৬টি ভোটারের মধ্যে ভোট দেন ১০৭ জন।  
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশিনারের দায়িত্বে ছিলেন অ্যাডভোকেট বিমল কুমার বিশ্বাস, সহকারী কমিশনার ছিলেন অ্যাডভোকেট সুজন কুমার মণ্ডল ও অ্যাডভোকেট শফিউদ্দিন।

শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং দুপুর ২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মেহেরপুর জেলা আইনজীবী ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।