ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

প্রচারণার টাকায় কর্মীর চিকিৎসা করালেন যুবলীগ নেতা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
প্রচারণার টাকায় কর্মীর চিকিৎসা করালেন যুবলীগ নেতা!

ফেনী: নিজের দলের কর্মীর পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন চট্টগ্রামের মিরসরাইয়ে যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মেজবাহ উদ্দিন বাবু। তিনি নিজের নির্বাচনী প্রচারণায় বরাদ্দ অর্থ খরচ না করে যুবলীগের এক অসুস্থ কর্মীর চিকিৎসায় দান করেছেন।

 

জানা যায়, মিরসরাই উপজেলা যুবলীগের সম্মেলন শনিবার (২৮ নভেম্বর)। গত কয়দিন ধরে বিভিন্ন পর্যায়ের প্রার্থী ব্যানার ফেস্টুন লিফলেটসহ বিভিন্ন মাধ্যমে নিজেদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন।  

এক্ষেত্রে ব্যতিক্রম চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু। তিনি অযথা লোক দেখানো প্রচারণা না চালিয়ে ৫০ হাজার টাকা অনুদান তুলে দেন মিরসরাই সদর ইউনিয়ন যুবলীগের অসুস্থ কর্মী বাপ্পি ইসলামের হাতে।  

এ প্রসঙ্গে মেজবাহ উদ্দিন বাবু বলেন, ‘আমার নিজের এলাকার যুবলীগকর্মী বাপ্পি অসুস্থ। তাই আমার প্রচারণায় বরাদ্দ অর্থ আমি তার চিকিৎসার জন্য দিলাম। কর্মীই যদি চিকিৎসার অভাবে মারা যায়, তাহলে আমরা নেতা হয়ে লাভ কী?

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসএইচডি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa