ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ধানের শীষে ভোট দিয়ে জনগণ সব অনাচারের জবাব দেবে: জাহাঙ্গীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
ধানের শীষে ভোট দিয়ে জনগণ সব অনাচারের জবাব দেবে: জাহাঙ্গীর গণসংযোগকালে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন।

ঢাকা: সরকারের অন্যায়, অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধ। তারা ধানের শীষে ভোট দিয়ে সব অনাচারের জবাব দেবে বলে মন্তব্য করেছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন।

শনিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় দক্ষিণখানে হাজী ক্যাম্পের সামনে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এরপর তিনি আশকোনা, দক্ষিণখান এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

এসময় বিএনপির নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করেন পুরো এলাকা। জাহাঙ্গীর হোসেন গণসংযোগের সময় সবার দোয়া ও ধানের শীষে ভোট চান।

জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমাদের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে আন্দোলন। আমাদের আন্দোলন দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন। ধর্ষণের বিরুদ্ধে আন্দোলন। সন্ত্রাসের বিরুদ্ধে আন্দোলন। জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন। ঢাকা ১৮ আসনের জনগণ সরকারের সব নীলনকশা নস্যাৎ করে দিয়ে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনবে। ’

তিনি বলেন, ‘আমরা সব অনিয়ম, অন্যায় ও অপশাসনের অবসান চাই। নির্বাচন কমিশনকে বলতে চাই ঢাকা-১৮ আসনে সুষ্ঠু নির্বাচন দিয়ে প্রমাণ করুন ৩০ তারিখের ভোট ২৯ তারিখ করবেন না। অতীতে আপনারা যে অনিয়ম করেছেন ইচ্ছা করলেই নিয়মের ভেতর থাকতে পারেন। সুষ্ঠু নির্বাচন করতে পারেন। ’

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে ধানের শীষের এ প্রার্থী বলেন, ‘আপনারা ক্ষমতায় আছেন, সুষ্ঠু নির্বাচন দিলে আপনারা হেরে গেলে ক্ষমতা হারাবেন না। জনগণের ম্যান্ডেট নেন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ১২ নভেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিত। ’

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেন, অনিন্দ্য ইসলাম অমিত, ভিপি হারুনর রশীদ হারুন, নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক,  আব্দুল আলিম নকী, মুন্সী বজলুল বাসিত আনজু, ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর আলী আকবর আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এমএইচ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।