ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

সরকার পতনের দাবিতে রাস্তায় নামতে হবে: শাহজাহান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
সরকার পতনের দাবিতে রাস্তায় নামতে হবে: শাহজাহান কথা বলছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেছেন, এই সরকারের কাছে কোনো দাবি জানিয়ে লাভ হবে না। আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার পতনের আন্দোলন করি।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনে বিএনপি আয়োজিত প্রতিবাদ মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

শাহজাহান বলেন, দুশাসন থেকে মুক্তি পেতে শেখ হাসিনার পদত্যাগের আওয়াজ তুলতে হবে। আজকের এই ভোট থেকে শিক্ষা নিয়ে রাস্তায় নেমে শেখ হাসিনাকে পদত্যাগে বাধ্য করবো।

তিনি বলেন, যে আসনে সালাহউদ্দিন আহমেদ বার বার নির্বাচিত হয়েছেন, সেখানে তিনি তিন হাজার ভোট পেয়েছেন এটা বিশ্বাসযোগ্য নয়। এই প্রহসনের নির্বাচন আমরা মানি না। এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে, আমাদের রাস্তায় নামতে হবে।

যাত্রাবাড়ী থানা বিএনপির সহ সভাপতি আনোয়ার হোসেন সরদারের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ঢাকা-৫ এ ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদ, মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

এর আগে মহানগর দক্ষিণ বিএনপির বিভিন্ন ওয়ার্ড থেকে ছোট ছোট মিছিল এসে জড়ো হয় আইডিয়াল স্কুলের সামনে। তারা নির্বাচন বাতিলের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa