ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ইয়াবাসহ গ্রেফতার মামুন ছাত্রলীগ থেকে বহিষ্কার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
ইয়াবাসহ গ্রেফতার মামুন ছাত্রলীগ থেকে বহিষ্কার  মাহমুদ হোসেন খান মামুন

হবিগঞ্জ: ইয়াবাসহ গ্রেফতার হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।  

রোববার (১৩ সেপ্টেম্বর) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত চিঠিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

 

সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের জরুরি সভায় মামুনকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানানো হয়।

গত ২৪ আগস্ট দিনগত রাতে বানিয়াচং উপজেলা সদরের বড় বাজার এলাকা থেকে মামুনকে গ্রেফতার করে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সেই সময় তার কাছ থেকে জব্দ করা হয় ৩০০ পিস ইয়াবা ও একটি ধারালো অস্ত্র।  

পরদিন ২৫ আগস্ট মামুনের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ তালুকদার। একটি অস্ত্র আইনে এবং অপরটি মাদক আইনে। পরে তাকে আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

# গ্রেফতার বানিয়াচং উপজেলা ছাত্রলীগ নেতা মামুনের রিমান্ড আবেদন

# ইয়াবাসহ বানিয়াচং উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

# ইয়াবাসহ গ্রেফতার বানিয়াচং উপজেলা ছাত্রলীগ সভাপতি কারাগারে

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।