ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে জেলা বিএনপির লিফলেট বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
নারায়ণগঞ্জে জেলা বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ: দ্রব্যমূল্য বৃদ্ধি, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতারা।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সানারপাড়  এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণের আগে জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন,  এ ডামি সরকারের আমলে নিত্যপণ্যের মূল্য আরও বেড়েছে। এ সরকার জনগণের রায় নিয়ে সংসদে যায়নি। বাংলাদেশের প্রায় ৯৩ ভাগ মানুষ এ নির্বাচন বয়কট করে ভোট দেওয়া থেকে বিরত ছিলেন। কিন্তু কোনো কিছুর তোয়াক্কা না করে সরকার ক্ষমতায় বসে আছে। এ সরকার না যাওয়া পর্যন্ত আন্দোলন কর্মসূচি চলবে।

এ সময় জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি সভাপতি মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি সহ সভাপতি সেলিম মাহমুদ, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল রহমান স্বপন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, জেলা যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি এ কে হিরা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রনি  ও মহানগর যুবদল ড. মনজুর আলম মুছা।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।