ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শ্রমিক লীগের নেতার মামলায় কারাগারে যুবদল-ছাত্রদলের দুই নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
শ্রমিক লীগের নেতার মামলায় কারাগারে যুবদল-ছাত্রদলের দুই নেতা ফেরদৌস ওয়াহিদ রাসেল ও রোকনুজ্জামান জাপান

পঞ্চগড়: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকালীন বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের হামলার অভিযোগ তুলে শ্রমিক নেতার দায়ের করা মামলায় পঞ্চগড় জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মামলার হাজিরা দিতে গেলে বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে পঞ্চগড় আমলি আদালত-১ এর বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর রাতে পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে যুবদল-ছাত্রদলের মশাল মিছিল থেকে শ্রমিক লীগ নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ ওঠে। এতে শ্রমিক লীগের আট নেতাকর্মী হাসপাতালে ভর্তি হয়। ওই দিন রাতে জাতীয় শ্রমিক লীগের পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় যুবদল-ছাত্রদলসহ বিএনপির ৩৫ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৭০ থেকে ৮০ জনকে আসামি করা হয়।

আসামিপক্ষের আইনজীবী এম এ আব্দুল বারি রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেলে ছাত্রদল-যুবদলের তিন নেতাকর্মীর জামিন আবেদনের শুনানি ছিল। শুনানি শেষে পঞ্চগড় আমলি আদালত-১ এর বিচারক জেলা ছাত্রদলের সভাপতি তারেকুজ্জামান তারেকের জামিন মঞ্জুর করে জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল ও ছাত্রদলের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপানের জামিন নামঞ্জুর করে তাদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।