ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আমি কোথাও গ্যাপ রাখিনি, সাধ্যমতো চেষ্টা করেছি: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
আমি কোথাও গ্যাপ রাখিনি, সাধ্যমতো চেষ্টা করেছি: মাশরাফি

নড়াইল: নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, গতবারও আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি কোথাও গ্যাপ রাখিনি। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি।

এবারও ইনশাআল্লাহ সেই চেষ্টাই থাকবে, যদি আপনারা আমাকে চান।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) তৃতীয় দিনের মত প্রচারণায় নেমে বেলা ১১টার দিকে লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর বাজারে এক পথসভায় এসব কথা বলেন তিনি।  

জানা গেছে, হাঁটুর ইনজুরির কারণে দেরিতে প্রচারণায় নামলেও গত দুইদিন ধরে ব্যাপক প্রচার প্রচারণা করেছেন মাশরাফি বিন মুর্তজা। আজ তৃতীয় দিনের মত প্রত্যন্ত অঞ্চলে ভোট চাইতে ছুটে চলেছেন তিনি। এসময় তার সঙ্গে রয়েছেন জেলা ও লোহাগড়া উপজেলার আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। বেলা ১১টার দিকে লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর বাজারে পৌঁছায় মাশরাফি। সেখানে উপস্থিত নেতাকর্মী ও জনতার সঙ্গে কুশল বিনিময় করেন। এরপর দরি-মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথসভায় অংশ নিয়ে সবার কাছে ভোট চান তিনি।

মাশরাফি বলেন, আপনারা কষ্ট করে হলেও ভোট কেন্দ্রে যাবেন। আমি আপনাদের ভোট চাই। আপনাদের প্রত্যেকের ভোটটা খুবই জরুরি। আপনারা কেন্দ্রে যাবেন এবং ভোটটা দেবেন। আমার জন্য দোয়া করবেন। আর আমার যা করণীয় আমি সুযোগ পেলেই সে কাজগুলো শেষ করব।

তিনি আরও বলেন, আমি এমপি হতে পারি আর না পারি আপনাদের পাশে সব সময় থাকবো। যেসব কাজ অসমাপ্ত রয়েছে আমি সেগুলো করে দেব ইনশাআল্লাহ। আপনারা আমাকে যখনই ডেকেছেন আমি তখনই আপনাদের কাছে ছুটে এসেছি, ভবিষ্যতে আবারও যখন ডাকবেন আমি আপনাদের মাঝে চলে আসবো।

মাশরাফির নির্বাচন সমন্বয়কারী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সারাদিন পর্যায়ক্রমে নলদী, লাহুড়িয়া ও লোহাগড়া ইউনিয়নের ছাগলছিড়া, জয়পুর ইউনিয়নের আমডাঙ্গাসহ তার নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচার ও পথসভায় বক্তব্য দেন।

উল্লেখ্য, নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদর আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা (নৌকা) ছাড়াও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান (হাতুড়ি), এনপিপির মো. মনিরুল ইসলাম (আম), জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল), গণফ্রন্টের মো. লতিফুর রহমান (মাছ) এবং ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান (মিনার) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে ২৬ ডিসেম্বর দুপুরে নড়াইল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী মো. নূর ইসলামকে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ দিতে নির্দেশ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার আদালত। ফলে এ আসনে এখন প্রার্থী সংখ্যা দাঁড়াল সাতজন।

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনে দুটি পৌরসভা ও ২০টি ইউনিয়নের মোট ভোটার তিন লাখ ৬৫ হাজার ৭২৯ জন। এর মধ্যে এক লাখ ৮১ হাজার ৯৯০ পুরুষ ভোটার ও এক লাখ ৮৩ হাজার ৭৩৬ জন মহিলা ভোটার রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।