ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শিমুল বিশ্বাসের ছেলের বাসায় গোয়েন্দা পুলিশের তল্লাশি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
শিমুল বিশ্বাসের ছেলের বাসায় গোয়েন্দা পুলিশের তল্লাশি 

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের ছেলে তানভীর রহমান মিথুনের বাসায় তল্লাশি চালিয়েছে গোয়েন্দা পুলিশ।

শনিবার (১৮ নভেম্বর) গণমাধ্যমকে এ তথ্য দেন শিমুল বিশ্বাস।

 

তিনি বলেন, বৃহস্পতিবার রাত ২টা ৪৫ মিনিটে আমার ছেলে তানভীর রহমান মিথুনের বাসায় ডিবির লোকজন তল্লাশি চালায়। এসময় আমার ছেলে বাসায় ছিল না। ছেলের স্ত্রী আইরিনকে জিজ্ঞাসাবাদ করে গেছে। ডিবি পুলিশ এসে শিমুল বিশ্বাস কোথায় আছে এবং আমার ছেলে কোথায় আছে তা জানতে চায়।

তিনি আরও বলেন, দিনের বেলায় সাদা পোশাকের লোকজন কোনো পরিচয় না দিয়ে আমার বাসার সিকিউরিটি গার্ডদের কাছে ছেলের বাসার নাম্বার জেনে যায়। সাদা পোশাকের অজ্ঞাত লোকদের আনাগোনার কথা জেনে আমার ছেলে তানভীর রহমান মিথুন নিরাপত্তার কথা বিবেচনা করে অন্যত্র চলে যায়।

শিমুল বিশ্বাস বলেন, বাবাকে না পেয়ে সন্তানকে, ভাইকে না পেয়ে ছোট ভাইকে এমনকি জামাই, শ্বশুর, কাজের লোক এবং ড্রাইভারকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার ঘটনায় পুরো সমাজব্যবস্থা আজ নিরাপত্তাহীনতায় ভুগছে।  

তানভীর রহমান মিথুন রাজনৈতিক ও সাংগঠনিক কোন কাজের সঙ্গে জড়িত নয় বলে জানান তিনি। একটি ওষুধ কোম্পানির কর্মকর্তা মিথুন।  

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
টিএ/এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।