ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জে আধাবেলা হরতাল পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
কিশোরগঞ্জে আধাবেলা হরতাল পালিত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ঢিলেঢালাভাবে আধাবেলা হরতাল পালিত হয়েছে।

বুধবার (১ নভেম্বর) সকাল থেকে কিশোরগঞ্জ জেলার গাইটাল বাসস্ট্যান্ড থেকে ঢাকা ও ময়মনসিংহে বাস ছেড়ে যায়নি।

সড়কে যানবাহন চলাচল কম ছিল। সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইকে করে যাত্রীরা চলাচল করতে দেখা গেছে। এছাড়াও পণ্যবাহী পিকআপভ্যান, কিছু বালুবাহী ট্রাক্টর ও ট্রাক চলাচল করেছে। তবে প্রাইভেটকার ও মাইক্রোবাস চলাচল করতে দেখা যায়নি। সরকারি অফিস ও আদালতের কার্যক্রম স্বাভাবিক ছিল। স্বাভাবিক ছিল ট্রেন চলাচলও।

এদিকে, এদিন সকাল থেকে সড়কে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ তাদের টহল জোরদার করে। এতে করে সড়কগুলো সচল ছিল। সড়কে হরতালের সমর্থনে কোনো পিকেটিং দেখা যায়নি। এছাড়া হরতালে বড় ধরনের কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় গুলিবিদ্ধ হয়ে দলীয় দুই নেতা নিহতের ঘটনায় জেলাজুড়ে আধাবেলা হরতাল পালনের আহ্বান জানায় বিএনপি।

গতকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে কিশোরগঞ্জ জেলা বিএনপির প্যাডে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. শহীদুল্লাহ কায়সার শহীদের সই করা বিজ্ঞপ্তিটিতে জানানো হয়, বুধবার সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত আধাবেলা জেলা বিএনপি সর্বাত্মক হরতাল আহ্বান করে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।