ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আরামবাগ মোড়ে সমাবেশ করবে জামায়াত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
আরামবাগ মোড়ে সমাবেশ করবে জামায়াত আরামবাগ এলাকায় জামায়াত-শিবিরের সমাগম। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মতিঝিলের শাপলা চত্বরের পরিবর্তে আরামবাগ মোড়ে সমাবেশ করবে জামায়াত। শাপলা চত্বরে পুলিশ সমাবেশের অনুমতি না দেওয়ায় তারা পাশের ওই এলাকায় কর্মসূচি আয়োজনের প্রস্তুতি শুরু করেছে।

শনিবার (২৮ অক্টোবর) বেলা সোয়া ১১টায় আরামবাগ মোড়ে মহাসমাবেশের কাজ শুরু করেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।  সরকারের পদত্যাগ, নির্দলীয়-নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা দাবিতে তারা এ কর্মসূচি ডেকেছে।

এর আগে সকাল সাড়ে ১০টায় আরামবাগ মোড়ে স্লোগান দিতে থাকেন জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা। এ সময় মাইক লাগানো ও মঞ্চ তৈরির কাজ শুরু করে দলটি।  

অন্যদিকে শাপলা চত্বর এলাকা ঘুরে দেখা গেছে, এখানে কয়েক স্তরে ব্যারিকেড দিয়েছে পুলিশ। প্রতিবেদনটি লেখা পর্যন্ত এই এলাকায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  

জামায়াতের সমাবেশকে কেন্দ্র করে এই এলাকায় বিপুল সংখ্যক পুলিশের পাশাপাশি, আর্মড পুলিশ, আনসার ব্যাটালিয়ন সদস্য মোতায়েন রয়েছে৷ এলাকায় এই মুহূর্তে সব দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩ 
টিএ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।