ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: এমপি গোলাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: এমপি গোলাপ

মাদারীপুর: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বাংলাদেশের মানুষ ভালো আছে।

 

ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত আধুনিক সমৃদ্ধ উন্নত স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। সেই স্বপ্নকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবে রূপ দিয়ে চলেছেন, যোগ করেন গোলাপ।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে মাদারীপুর সদরের খোয়াজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীর স্ত্রীর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে কিন্তু শত্রুরা লেগেছে। তাকে হত্যা করতে চায় অনেকে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালোরাত্রে বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে, তারা কিন্তু আজও শেখ হাসিনাকে হত্যা করতে চায়। তাকে ২১ বার হত্যা করার চেষ্টা করেছে। তারা রাস্তায় আন্দোলন করছে। তারা একদফা চায়। এক দফা হলো শেখ হাসিনাকে সরাও, দরকার হলে তাকে মেরে ফেল। শেখ হাসিনা ক্ষমতায় থাকতে পারবেন না। অতএব আপনারা সজাগ থাকবেন। চোখ কান খোলা রাখবেন, যাতে কোনো অপশক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরাতে না পারে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আজ তার জন্যই দেশের উন্নয়ন হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে। তাই আবার নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশসেবা করার সুযোগ করে দেওয়ার আহ্বান জানাচ্ছি।

এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।