ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের সমৃদ্ধি ধ্বংসের চেষ্টা করলে জনগণ জবাব দেবে: নানক

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
দেশের সমৃদ্ধি ধ্বংসের চেষ্টা করলে জনগণ জবাব দেবে: নানক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাইরের সুতার টানে দেশের মানুষের শান্তি সমৃদ্ধি, লক্ষ্য-স্বপ্নকে ধ্বংস করার চেষ্টা করবেন না। আর দেশের শান্তি-শৃঙ্খলা ধ্বংস করার চেষ্টা করলে এদেশের জনগণ আপনাদের সমুচিত জবাব দিবে।

রোববার (২০ আগস্ট) রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিটি সেন্টারে জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলে বিএনপি নেতাদের উদ্দেশে এসব কথা বলেন।  

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অর্ন্তগত মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ এই আলোচন সভার আয়োজন করে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, এই দেশের প্রত্যন্ত অঞ্চলে আধুনিকায়ন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাদের বসতবাড়ি ছিল না তাদের জন্য ঘর নির্মাণ করে দিয়েছে শেখ হাসিনা। মেট্রোরেল, পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেলের মতো বৃহৎ দৃশ্যমান উন্নয়নে দেশের প্রতিটি মানুষের কল্যাণে কাজ হয়েছে। অনেক উন্নত দেশে যা দেখাতে পারেনি সেই সর্বজনীন পেনশন ব্যবস্থা চালু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই উন্নয়নের কারণেই দেশের জনগণ এখন আওয়ামী লীগের পক্ষে।

নানক বলেন, নির্বাচনে এসে জনপ্রিয়তা প্রমাণ করুন। দেশের জনগণ আওয়ামী লীগের পক্ষে, গণতন্ত্রের পক্ষে নাকি বিএনপির পক্ষে তা নির্বাচনে জনগণ ঠিক করবে। আওয়ামী লীগের এতসব উন্নয়নের কারণে দেশের মানুষ ভেবে চিন্তে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, আজকে বিএনপি মানবাধিকারের কথা বলে, গণতন্ত্রের কথা বলে। কিন্তু অতীতে মানবাধিকার গণতন্ত্রকে ধ্বংস করেছে। তারা এখন একটু টার্ন নিয়েছে। ইন্ডিয়া থেকে কি যেন একটি বার্তা আমেরিকাকে পাঠিয়েছে, সেটি দেখে তারা হতাশ।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম.এ. সাত্তারের সভাপতিত্বে এ সভা পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল সিদ্দিক তুহিন।  

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও ঢাকা ১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসকে/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।