ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খেলাফত মজলিসের খুলনা বিভাগীয় সমাবেশ ২৭ জুলাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
খেলাফত মজলিসের খুলনা বিভাগীয় সমাবেশ ২৭ জুলাই

খুলনা: ৮ দফা দাবিতে খেলাফত মজলিস ১৩ থেকে ২৯ জুলাই দেশের বিভাগগুলোতে সমাবেশ করছে। এরই মধ্যে বেশ কয়েকটি বিভাগে সমাবেশ হয়েছে।

তারই ধারাবাহিকতায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ২৭ জুলাই খুলনায় বিভাগীয় সমাবেশ হবে।

বিভাগীয় সমাবেশ উপলক্ষে সোমবার (২৪ জুলাই) নগরীর দোলখোলাস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে দলের কেন্দ্রীয় নায়েবে আমীর এবং খুলনা বিভাগীয় সমাবেশ আয়োজনের তত্বাবধায়ক মাওলানা সাখাওয়াত হোসাইন এ কথা বলেন।  

এসময় তিনি বলেন, খুলনা বিভাগীয় সমাবেশের স্থান হিসেবে নগরীর সোনালী ব্যাংক চত্বর এবং ডাকবাংলা চত্বর ব্যবহারের অনুমতি চেয়ে খুলনার পুলিশ কমিশনার বরাবর আবেদন করা হয়েছে। সমাবেশে ১০ হাজার লোক সমাগমের টার্গেট করা হয়েছে।

বিভাগীয় সমাবেশের এ কর্মসূচির মাধ্যমে জাতীয় নির্বাচনের প্রস্তুতি চলছে বলেও উল্লেখ করেন তিনি।

মাওলানা সাখাওয়াত হোসাইন আরও বলেন, জামায়াতে ইসলামী এবং চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী আন্দোলনসহ সব ইসলামী দলকে সংগঠিত করে তৃতীয় শক্তির আবির্ভাব ঘটানোর প্রচেষ্টা চলছে। এর মাধ্যমে ইসলামী দলগুলোকে নিয়ে জোট গঠনেরও চেষ্টা অব্যাহত রয়েছে। এ ক্ষেত্রে মত পার্থক্য ও অন্যান্য ছোট খাটো সমস্যা থেকে বেরিয়ে এসে দল নিরপেক্ষ সরকারের অধীনেই জাতীয় নির্বাচনকেই প্রাধান্য দেওয়া হচ্ছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে দলের জেলা সভাপতি মাওলানা এমদাদুল হক, জেলা সেক্রেটারি ও রূপসা উপজেলা ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল্লাহ যোবায়ের, জেলা নেতা জামান বিন রায়হান, নগর নেতা হাফেজ মো. শফিকুর রহমান, হাফেজ মো. সাজ্জাদ হোসেন ও এমদাদুল্লাহ আজমী ডালিম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এমআরএম/জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।