ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জনগণের ম্যান্ডেট নিয়ে আবার সরকার গঠন হবে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, জুন ৩, ২০২৩
জনগণের ম্যান্ডেট নিয়ে আবার সরকার গঠন হবে: হানিফ

কুষ্টিয়া: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ২০২৩ সালের শেষ দিকে অথবা ২০২৪ সালের প্রথম সপ্তাহে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের ম্যান্ডেট নিয়ে আবার সরকার গঠন হবে।

আমি বিশ্বাস করি, মানুষের জন্য কাজ করলে মানুষ মূল্যায়ন করে। এই দেশের মানুষ তারা সিদ্ধান্ত নিবে কে থাকলে ভালো হবে, উন্নয়ন হবে।

শুক্রবার (২ জুন) বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়নপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে সরকার দেশের উন্নয়ন করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে।

বিএনপির সমালোচনা করে হানিফ বলেন, নির্বাচন বানচাল করার উদ্দেশ্য হচ্ছে উন্নয়নের ধারাবাহিকতাকে স্তব্ধ করা, গণতান্ত্রিক প্রক্রিয়াকে ধ্বংস করা। উন্নয়ন দেখলে তাদের গায়ে জ্বালা ধরে। তাই তারা ষড়যন্ত্র করে। এরা কারা? তারা বিএনপি-জামায়াত অপশক্তি।

এ সময় তিনি আরও বলেন, নির্বাচনে অংশ নিন। নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করুন জনপ্রিয়তা কতখানি। তখন প্রমাণ হবে জনগণ উন্নয়ন, অগ্রগতি, শান্তি চায় নাকি আপনাদের দুর্নীতিবাজ নেতা খালেদা জিয়া, সন্ত্রাসী তারেক রহমানকে চায়। জনগণ সন্ত্রাসী, দুর্নীতিবাজদের ক্ষমতায় দেখতে চায় না বলে আপনাদের আন্দোলনে জনগণের সমর্থন মেলেনি। জনগণ আপনাদের পাশে নেই।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল সুমন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।