ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরগুনায় বিএনপির পদযাত্রায় হামলা, ৩০ নেতাকর্মী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
বরগুনায় বিএনপির পদযাত্রায় হামলা, ৩০ নেতাকর্মী আহত

বরগুনা: বরগুনায় বিএনপির পদযাত্রা কর্মসূচি পালনের সময় পুলিশ ও সরকারদলীয় কর্মীদের হামলায় ৩০ নেতাকর্মী আহত হয়েছেন বলে জেলা বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এছাড়া বরগুনার বেতাগী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোকামিয়া নিবাসী প্রভাষক মো. রফিকুল ইসলামমের বাড়িতে হামলা ও তার স্ত্রীকে লাঞ্ছিত করাসহ কানের দুল ছিনতাইয়ের অভিযোগ করেছেন একই ইউনিয়ন চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গাজী জালাল আহম্মেদের বিরুদ্ধে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চেয়ারম্যানের নেতৃত্বে যুবলীগ ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা এ হামলা চালায় বলে তার অভিযোগ। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

বরগুনা জেলা বিএনপির যু্গ্ম আহ্বায়ক তালিমুল ইসলাম পলাশ জানান, কেন্দ্রীয় পদযাত্রা কমসূচি পালনের অংশ হিসেবে বরগুনা জেলার ৬টি উপজেলার ৪২টি ইউনিয়নে কমসূচি পালনের সময় পুলিশ ও সরকার দলীয় নেতাকর্মীরা বাধা দিতে থাকে। পাথরঘাটায় পুলিশ ও সরকারদলীয় নেতাকর্মীদের হামলায় ১০ জন আহত হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় চারজনকে সেখানকার হাসপাতালে ভর্তি করা হয়।

বরগুনার বেতাগীতে সরকার দলীয় নেতাদের হামলায় ১১ জন আহত হয়েছে গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়। আমতলীর ৫ নং চাওড়া ইউনিয়নে পুলিশের হামলায় ২ জন আহত হয়। তালতলীর সোনাকাটায় ২ জনসহ জেলায় মোট ৩০ নেতাকর্মী আহত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।