ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাজনীতি

ডাকাতির মামলায় বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম‌্যান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
ডাকাতির মামলায় বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম‌্যান আটক

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম‌্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করা হয়।

বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম‌্যান জাহিদুল ইসলাম জুমান তালুকাদার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

জামালপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জোবাইদুল ইসলাম ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

জুমান তালুকদারের স্ত্রী রুমকি জুমান ও মেয়ে জাসিয়া তালুকদার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক মাসের বেশি সময় ধরে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। আগামী সপ্তাহে তাদের অস্ত্রোপচার হওয়ার কথা।

গত ২৯ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের কমিটি শাহিনা বেগমকে সভাপতি ও বাবুল তালুকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করলে সাবেক কমিটির নেতাকর্মীদের সঙ্গে তাদের বিরোধ সৃষ্টি হয়।

এরপরই ২৪ ডিসেম্বর দিনগত রাতে বকশীগঞ্জ পৌর শহরের নয়াপাড়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরদিন বকশীগঞ্জ থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করা হয়। মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ পর্যন্ত এ মামলায় জুমানসহ ১৪ জনকে আটক করা হয়েছে।

তবে স্থানীয় আওয়ামী লীগের একটি অংশের দাবি, দলীয় কোন্দলকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাঁসাতেই এ ডাকাতির ঘটনা সাজানো হয়েছে।
   
বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।