ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফেনীতে বিনম্র শ্রদ্ধায় জয়নাল হাজারীকে স্মরণ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
ফেনীতে বিনম্র শ্রদ্ধায় জয়নাল হাজারীকে স্মরণ 

ফেনী: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হাজারীকে প্রথম মৃত্যুবার্ষিকীতে শোক শ্রদ্ধায় স্মরণ করেছে ফেনী জেলা আওয়ামী লীগ ও তার পরিবারের সদস্যরা।  

গত বছরের ২৭ ডিসেম্বর ঢাকার একটি হাসপাতালে অসুস্থতাজনিত কারণে মৃত্যুব হয় ফেনীর কিংবদন্তী এ ব্যক্তিত্ব।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে জয়নাল হাজারীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুজিব উদ্যানে তার কবর জিয়ারত করে শ্রদ্ধা জানান ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। একইসঙ্গে দোয়া মাহফিলের আয়োজন করে ফুলেল শ্রদ্ধা জানান তার পরিবারসহ আত্মীয়-স্বজনরা।  

এসময় সংসদ সদস্য তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং আগামীতেও সব সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন।

জয়নাল হাজারীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের তত্ত্বাবধানে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর আয়োজনে প্রায় ৩ হাজার মানুষের জন্য কুলখানির আয়োজন করা হয়। এতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।  

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমেদ, সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন-সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।