ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাঁদপুর শহর জামায়াতের সাবেক আমির গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
চাঁদপুর শহর জামায়াতের সাবেক আমির গ্রেফতার

চাঁদপুর:  মিছিল থেকে পুলিশের ওপর হামলা ও ককটেল বিস্ফোরণের অভিযোগে করা মামলায় চাঁদপুর শহর জামায়াতের সাবেক আমির অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে শহরের পুরান বাজার এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার হন তিনি।

গ্রেফতারকৃত শাহজাহান মিয়া চাঁদপুর সদর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান ও চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

গত শনিবার (২৪ ডিসেম্বর) চাঁদপুর শহরে ১০ দফা দাবি আদায় ও জামায়াতের কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে বের হওয়া গণমিছিল থেকে পুলিশের ওপর হামলা, ককটেল বিস্ফোরণ ও রাস্তায় যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে জামায়াতের ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও প্রায় দেড় শতাধিক নেতাকর্মীর নামে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র নাহা বাদী হয়ে মামলা দায়ের করেন।

ওই দিন পুলিশ গণমিছিল থেকে ১৩ জনকে আটক করলেও যাচাই বাচাই শেষে ছয় শিবির কর্মীকে পরদিন রোববার (২৫ ডিসেম্বর) আদালতে পাঠানো হয়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, শাহজাহান মিয়া এ মামলার এজহারভুক্ত আসামি। বর্তমানে তিনি থানা হেফাজতে আছেন। তাকে আদালতে পাঠানো হবে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।