ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গা সীমান্তে বাড়তি নজরদারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
চুয়াডাঙ্গা সীমান্তে বাড়তি নজরদারি

চুয়াডাঙ্গা: ঢাকায় আদালত থেকে দুই জঙ্গী ছিনিয়ে নেওয়ার ঘটনায় চুয়াডাঙ্গায় দর্শনা জয়নগর ইমিগ্রেশন চেকপোষ্টসহ সীমান্ত এলাকাগুলোতে বাড়ানো হয়েছে নজরদারি। সেখানে সতর্ক অবস্থানে দেখা গেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদস্যদের।

রোববার (২০ নভেম্বর) বিকেল থেকে সীমান্তে টহল জোরদার করে বিজিবি। এছাড়া পলাতক দুই জঙ্গীর ছবি ও ঠিকানা পাঠানো হয়েছে জয়নগর ইমিগ্রেশন চেকপোস্ট পুলিশের কাছে।

বিজিবি ও পুলিশ সদস্যরা পালাতক ওই দুই জঙ্গীর ছবি ও পরিচয় পোস্টার করে চেকপোষ্ট ও সীমান্তের বিভিন্ন জায়গায় ঝুলিয়ে রেখেছেন। যাতে কোনোভাবেই সীমান্ত দিয়ে তারা দেশ ছেড়ে পালাতে না পারে।

বিজিবির ৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ মো. ইশতিয়াক বাংলানিুউজকে জানান, দুই জঙ্গী যেন দেশ ছেড়ে পালাতে না পারে এ জন্য রোববার বিকেলে বিজিবি সদর দপ্তর থেকে সীমান্তে নজরদারি বাড়ানোর নির্দেশনা এসেছে। এরপর ব্যাটালিয়নের অধীনে চেকপোস্টসহ জেলার সব অরক্ষিত সীমান্তে টহল জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।