ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা

ব্রাহ্মণবাড়িয়া: প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরও সহজ সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তোলার উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়ায় দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় শহরের কাউতলী নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম।

রোববার (২০ নভেম্বর) পর্যন্ত দুই দিনব্যাপী এ মেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, গণপূর্ত বিভাগ, সড়ক ও জনপদ বিভাগ, আশুগঞ্জ সার কারখানাসহ ৭৫টি স্টল অংশগ্রহণ করেছে। এসব স্টলে তাদের উৎপাদিত পণ্য-সামগ্রীর প্রদর্শন ছাড়াও বিভিন্ন ডিজিটাল সেবার তথ্য তুলে ধরা হচ্ছে। উদ্বোধন শেষে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জিয়াউল হক মীরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান, পৌর মেয়র নায়ার কবির, সিভিল সার্জন ডাক্তার মো. একরাম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। এর আগে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।