ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিয়াল টানাহেঁচড়া করছিল শিশুর মরদেহ, মাটি খুঁড়ে পাওয়া গেল আরও দুটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মে ২১, ২০২৪
শিয়াল টানাহেঁচড়া করছিল শিশুর মরদেহ, মাটি খুঁড়ে পাওয়া গেল আরও দুটি

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (২১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনার সন্ধান পাওয়া যায়। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ুন কবির খবরের সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, দুপুরে একটি শিয়াল গর্ত খুড়ে এক শিশুর মরদেহ নিয়ে টানাহেঁচড়া করছিল। এ সময় ঘটনাটি দেখে এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে আরও এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে ওই নারী ও শিশুদের পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ মাটিতে পুঁতে রেখে পালিয়েছেন খুনি।  

তিনি আরও বলেন, নিহত নারীর বয়স আনুমানিক (৩৫) এবং দুই শিশুর মধ্যে একজনের বয়স তিন বছর ও অপরজনের বয়স ছয় বছর হতে পারে। তারা এই এলাকার বাসিন্দা না বলে জানিয়েছে স্থানীয়রা। এ কারণে নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।  

এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেনের বক্তব্য জানা যায়নি। তবে পুলিশ ঘটনাস্থলে কাজ করছে বলে জানিয়েছেন থানার ডিউটি অফিসার।  

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মে ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।