ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসি মাংসে রক্ত মিশিয়ে বিক্রি, ব্যবসায়ীর কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
বাসি মাংসে রক্ত মিশিয়ে বিক্রি, ব্যবসায়ীর কারাদণ্ড

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় বাসি ও ফ্রিজে রাখা গরুর মাংসে রক্ত মিশিয়ে বিক্রি করার অপরাধে বিক্রেতাকে একমাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাখাওয়াত হোসেন জানান, আগৈলঝাড়া উপজেলা সদর বাজারে ফ্রিজে রাখা নষ্ট ও বাসি মাংসে সদ্য জবাই দেওয়া গরুর রক্ত মিশিয়ে বিক্রির খবর পাওয়া যায়। পরে গৌরনদী উপজেলার লাখেরাজ কসবা গ্রামের মজিবর সরদারের ছেলে মাংস ব্যবসায়ী বাদল সরদারকে মাংসে সদ্য জবাই দেওয়া গরুর রক্ত মেশানোরত অবস্থায় আটক করা হয়। পরে তাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে একমাসের বিনাশ্রম করাদণ্ডের রায় দেওয়া হয়।  

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন, আগৈলঝাড়া থানার উপপরিদর্শক আবু সালেহ ও উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী রমনী সরকারসহ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাখাওয়াত হোসেন আরও জানান, এই বাজারে অনেকদিন ধরে ফ্রিজে রাখা নষ্ট ও বাসি গরুর মাংসে রক্ত মিশিয়ে বিক্রি করার অভিযোগ ছিল।  

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।