ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গভীর রাতে আগুনে পুড়লো ৮ দোকান, কোটি টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
গভীর রাতে আগুনে পুড়লো ৮ দোকান, কোটি টাকার ক্ষতি

সিরাজগঞ্জ: গভীর রাতে সিরাজগঞ্জের রায়গঞ্জের একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় আটটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ভুক্তভোগীরা।

সোমবার (০৭ নভেম্বর) ভোরের দিকে উপজেলার পৌর বাসস্ট্যান্ডের ইসলামিয়া মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে জহুরুল ইসলামের ইলেকট্রনিক দোকান, মোজাম্মেল হোসেনের তিনটি মুদি দোকান, সানোয়ার হোসেনের কাঠের ফার্নিচার, আরমান হোসেনের ফার্নিচার, মিঠুন চন্দ্রের মোটর সাইকেল মেকানিক দোকান, আল আমিন হোসেনের ফার্নিচার দোকান পুড়ে যায়।

ভুক্তভোগী দোকান মালিকরা অগ্নিকাণ্ডে তাদের প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি করলেও ফায়ার সার্ভিস বলছে ক্ষয়ক্ষতি নিরুপণের বিষয়টি তদন্তাধীন।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান বলেন, রাত ২টা ২৫ মিনিটে টহল পুলিশ এসে আমাদের অগ্নিকাণ্ডের খবর দেয়। আমরা তাৎক্ষণিক দুইটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২ ঘণ্টার প্রচেষ্টায় ভোর সাড়ে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া ক্ষয়ক্ষতির বিষয়টি তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।