ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকনিকফেরত বাসে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
পিকনিকফেরত বাসে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

ঢাকা: পিকনিকফেরত বাসে ছুরিকাঘাতে আহত দুই যুবকের মধ্যে রাব্বি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন।  

মঙ্গলবার (১ নভেম্বর) রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশ (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া।

তিনি জানান,চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে আসাদগেট এলাকায় পিকনিকফেরত একটি বাসে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এতে শাওন ও রাব্বি আহত হন। ঘটনার পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।  

 আহত শাওনের বন্ধু শাহরিয়ার হাসান শান্ত জানান, তাদের বাসা লালবাগ শহীদ নগর এলাকায়। সকালে তারা দুটি বাস ভাড়া নিয়ে ধামরাই এলাকার একটি পার্কে ঘুরতে যান। সেখানে সারাদিন আনন্দ করে সন্ধ্যায় আজিমপুরের উদ্দেশ্যে বাসে ওঠে।  

শান্ত আরও জানান, পিকনিকের বাসে কয়েকজন নারী সদস্যও ছিলেন। বাসটি গাবতলী এলাকায় পৌঁছালে বাসের মধ্যে ফারুকসহ কয়েকজন গাঁজা সেবন করেন ও নারী সদস্যদের উত্ত্যক্ত করতে থাকেন। এ সময় রাব্বী প্রতিবাদ করেন। এতে রাব্বীর সঙ্গে তাদের মধ্যে বাক বিতণ্ডা হয়। বাসটি আসাদগেট এলাকায় পৌঁছালে তিন থেকে চার জন যুবক বাসে ওঠে রাব্বীকে মারধর ও ছুরিকাঘাত করেন। এ সময় শাওন এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে বাস থেকে নেমে দ্রুত পালিয়ে যান তারা।  

আরও পড়ুন: পিকনিক ফেরত বাসে ছুরিকাঘাতে দুই যুবক আহত 

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, ২ নভেম্বর, ২০২২
এজেডএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।