ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ঈশ্বরদীতে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ৪৭৭টি ইয়াবা ট্যাবলেটসহ আব্দুর রহিম (৫০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) দলের সদস্যরা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল র‌্যাবের পাবনা ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে ঈশ্বরদী উপজেলার সাঁহাপুর ইউনিয়নের বাঁশেরাবাদা আব্দুল খালেকের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক আব্দুর রহিম কক্সবাজার জেলার ঈদগঞ্জ থানার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী গ্রামের মোতাহার আহমেদের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দুপুরে ঈশ্বরদী উপজেলার সাঁহাপুর ইউনিয়নের বাঁশেরাবাদার আব্দুল খালেকের বাড়ির পাশে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় আব্দুর রহিমকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৪৭৭টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‌্যাব-১২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) কিশোর রায় বাংলানিউজকে জানান, আটক আব্দুর রহিম দেশের বিভিন্ন জায়গা ঘুরে ফেন্সিডিল, ইয়াবাসহ নেশাজাতীয় দ্রব্য সরবরাহ করে আসছিলেন। আটকের পর তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা নথিভূক্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে পাবনা জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।