ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

চার কোটি ৭০ লাখ টাকায় সুতাং নদীর ওপর ব্রিজ নির্মাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
চার কোটি ৭০ লাখ টাকায় সুতাং নদীর ওপর ব্রিজ নির্মাণ

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় সুতাং নদীর ওপর নবনির্মিত ব্রিজের উদ্বোধন করা হয়েছে। চার কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ব্রিজটি নির্মাণ করে।


 
শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহির ব্রিজটির উদ্বোধনী ফলক উন্মোচন করেন।  
 
এ সময় উপস্থিত ছিলেন- শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল প্রমুখ।
 
এলজিইডির উপজেলা প্রকৌশলী এমদাদুল হক জানান, সুতাং ও বাছিরগঞ্জ বাজারের মধ্যবর্তী স্থানে সুতাং নদীতে আগে একটি ঝুঁকিপূর্ণ ব্রিজ ছিল। সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের মাধ্যমে এখানে চার কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে গার্ডার ব্রিজ নির্মাণ করা হয়। এতে লাখো মানুষের দুর্ভোগ লাঘব হয়েছে।
 
এদিকে ব্রিজের উদ্বোধন উপলক্ষে শুক্রবার বিকেলে সুতাং বাজারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে এমপি আবু জাহির প্রধান অতিথি ছিলেন।
 
বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।