ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ভাতিজার ছুরিকাঘাতে চাচি খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
ময়মনসিংহে ভাতিজার ছুরিকাঘাতে চাচি খুন

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় দুই জায়ের ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে চাচিকে খুন করেছে ভাতিজা।  এ ঘটনায় জড়িত ৃভাতিজা জহর রবিদাসকে (৩২) আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটেছে।  

নিহত জয়ন্তি রাণী রবিদাস (৪৯) উপজেলার দুল্লা ইউনিয়নের কুড়িপাড়া গ্রামের ঋষিপাড়া এলাকার বাসিন্দা।  

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এ তথ‍্য নিশ্চিত করেছেন।  

নিহতের স্বজনরা জানান, স্থানীয় ঋষিপাড়া এলাকায় ক্ষুদিরাম রবিদাস ও কালুয়া রবিদাস সহোদর দুই ভাই একই বাড়িতে বসবাস করেন। কয়েকদিন আগে কালুয়া রবিদাসের স্ত্রী জয়ন্তি রাণী রবিদাসের সঙ্গে ঝগড়া হয় তার বড় জা ক্ষুদিরাম রবিদাসের স্ত্রীর। এ সময় দুই জায়ের মধ‍্যে হাতাহাতি ও চুলাচুলির ঘটনা ঘটে।  

বিষয়টি স্থানীয়রা শুনে আপস মীমাংসা করে দেন। কিন্তু মাকে মারধরের খবরে ক্ষিপ্ত হয়ে বাড়ি ফিরে চাচিকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ভাতিজা জহর রবিদাস। পরে স্থানীয়রা জয়ন্তি রাণীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এদিকে এ ঘটনার কিছুক্ষণ পরেই অভিযুক্ত জহর রবিদাস নিজেই মুক্তাগাছা থানায় গিয়ে হাজির হয়। এসময় তিনি চাচিকে ছুরিকাঘাতে হত‍্যার বর্ণনা দিয়ে পুলিশকে বলে, এখন আমাকে জেল ফাঁস যা দিবার দেন।  

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।