ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়ি থেকে ভারতীয় শাড়ি-বুদ্ধমূর্তি-বিদেশি সিগারেট জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
খাগড়াছড়ি থেকে ভারতীয় শাড়ি-বুদ্ধমূর্তি-বিদেশি সিগারেট জব্দ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে এস এ পরিবহনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে পাচারকালে সময় বুদ্ধমূর্তি,বিদেশি সিগারেট ও বিপুলপরিমাণ ভারতীয় শাড়ি ও লুঙ্গি জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় জেলা শহরের নারিকেল বাগান এলাকার এস এ পরিবহনের কার্যালয়ে এ অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি জেলা প্রশাসন।

গোপন সংবাদ ভিত্তিতে বিজিবি ও পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পিতলের তৈরি ১০টি বুদ্ধমূর্তি,১ হাজার ১১০ পিস ভারতীয় শাড়ি,৩৪ সেট ভারতীয় চীবর,৮৩৮ বক্স বিদেশি সিগারেট ও ২০০ পিস লুঙ্গি জব্দ করা হয়।

আটকরা হলেন- এস এ পরিবহন খাগড়াছড়ি কার্যালয়ের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আমজাদ হোসেন, পার্সেল সহকারী বাদল হোসেন ও ঝন্টু সিংহ।

খাগড়াছড়ি জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল আলম জানান,দীর্ঘদিন যাবৎ এস এ পরিবহনের মাধ্যমে সিন্ডিকেট চক্র ভারত হতে অবৈধভাবে সীমান্ত পথে আনা মালামাল পাচার করে আসছিল দেশের বিভিন্ন স্থানে।    

জব্দ হওয়া এসব মালামালের আনুমানিক বাজার মূল্য ১০ লাখ টাকার বেশি বলেও জানিয়েছেন এই সরকারি কর্মকর্তা ।  

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এডি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।