ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

জামিনে বেরিয়ে ফের ইয়াবাসহ গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
জামিনে বেরিয়ে ফের ইয়াবাসহ গ্রেফতার

ঢাকা: রাজধানীর উত্তরায় নিষিদ্ধ মাদক ইয়াবাসহ মো. তরিকুল ইসলাম (৩৭) ও মো. আল আমিন (২৫) নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

বুধবার (২১ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। গ্রেফতারদের একজন মাত্র এক সপ্তাহ আগে মাদক মামলায় জামিন পেয়েছেন বলে উল্লেখ করেন তিনি।  

ওসি জানান, মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের আব্দুল্লাহপুর পুলিশ বক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতার তরিক যশোর জেলার কোতোয়ালি থানার মৃত দলিল উদ্দিনের ছেলে এবং আল আমিন বাগেরহাট জেলার গোবিন্দপুর উপজেলার মো. ফরহাদ শেখের ছেলে।  

তরিক ও ফরহাদ পেশায় ড্রাইভার। ট্রাকে করে কক্সবাজার থেকে ঢাকায় মাছ আনা নেওয়ার সময়ই মাদক ব্যবসায়ীর সঙ্গে তাদের পরিচয়। ড্রাইভিংয়ের আড়ালে ইয়াবা ব্যবসা করেন তরিকুল ও আল আমিন।  
এর আগে যাত্রাবাড়িতে ইয়াবা নিয়ে ধরা পড়েন তরিকুল। সেই মামলায় মাত্র এক সপ্তাহ আগে জামিনে বের হন তিনি। বের হয়ে আবারও একই ব্যবসায় জড়িয়ে পড়েন। তাদের উভয়ের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।