ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহনে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহনে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহনে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় নরসিংদীর এক যুবকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ এ তথ্য জানায়।

 

এর আগে শনিবার দিনগত গভীর রাতে শহরের ভাদুঘর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো- নরসিংদীর শিবপুর উপজেলার ঘাশিরদিয়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে মো. নজরুল ইসলাম (২৬) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিয়াল্লিশর গ্রামের তাজুল ইসলামের ছেলে কেফায়েত উল্লাহ তামিম (২১)।  

পুলিশ জানায়, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস প্রাইভেট লিমিটেড নামক পরিবহনের একটি বাসের ভেতর এবং রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশর এলাকায় তামিম টিম্বার মিলের ভেতর এক নারীকে (৪০) দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই অভিযুক্ত তিনজনের মধ্যে দুইজনকে আটক করে। এ ঘটনায় তিনজনকে আসামি করে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দেওয়া হয়েছে।  
 
ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা জানান, ২৪ ঘণ্টার মধ্যেই দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। পলাতক অপর আসামিকে ধরতে জেলা পুলিশের চারটি টিম মাঠে কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।