ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে ‘হিট স্ট্রোকে’ ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
মেহেরপুরে ‘হিট স্ট্রোকে’ ব্যবসায়ীর মৃত্যু প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে অতিরিক্ত গরমের কারণে ‘হিট স্ট্রোক’ করে আব্দুস সালাম (৫৫) নামে এক ভুসিমাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে তার নিজ বাড়ির পাশের একটি বাগানে বসে থাকা অবস্থায় হিট স্ট্রোক করে মারা যান তিনি।

আব্দুস সালাম ওই গ্রামের পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা।

তার স্বজনরা জানান, আব্দুস সালাম গ্রামের মধ্যে থেকে ভুসিমাল কিনে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরেছিলেন। প্রচণ্ড গরমের কারণে পথে অসুস্থ হয়ে বাইসাইকেল থেকে পড়ে যান তিনি। স্থানীয়রা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সউদ কবীর বলেন, হাসপাতালে আসার আগেই তিনি মারা গেছেন। তার পরিবারের লোকজন মারা যাওয়ার যে বর্ণনা দিয়েছেন তাতে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত গরমে আব্দুস সালাম ‘হিট স্ট্রোকে’ মারা গেছেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যবসায়ী সালামের মরদেহ পারিবারিকভাবে নিয়ে দাফনের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।