ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ইয়াবাসহ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
ফরিদপুরে ইয়াবাসহ বিক্রেতা আটক

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ হাজার ২০০ ইয়াবা ট্যাবলেটসহ হাবিব মোল্যা (২৫) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তার দুই সহযোগী পালিয়ে যান।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটক হাবিব নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের সুতারকান্দা গ্রামের মৃত সিদ্দিক মোল্যার ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে সুতারকান্দা গ্রামের মৃত সিদ্দিক মোল্যার বাড়িতে অভিযান পরিচালনা করে হাবিব মোল্যাকে আটক করা হয়।  

তিনি আরও জানান, অভিযান পারিচালনাকালে জেলার ভাঙ্গার মনসুরাবাদ গ্রামের বাসিন্দা বাবলু মোল্যা (৫১) ও মাহবুব মোল্যা (৩২) নামে আরও দুইজন পালিয়ে যান। তাদের মধ্যে বাবলু আটক হাবিবের আপন ভগ্নিপতি। বাবলু একজন আন্তঃজেলা মাদকবিক্রেতা। ব্যবসার জন্য তিনি বেশিরভাগ সময় শ্বশুর বাড়িতেই অবস্থান করতেন। আটকদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শামীম হোসেন বলেন, গোপন সূত্রে জানতে পারি শুক্রবার (১৬ সেপ্টেম্বর) কক্সবাজার থেকে ছয় হাজার ইয়াবার একটি চালান আসে বাবলুর কাছে। যার মধ্যে ইতোমধ্যে ৮০০ ইয়াবা তারা বিক্রি করে ফেলেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক বলেন, পলাতক বাবলু ও মাহবুবের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।