ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরি করতে এসে গৃহকর্তাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
চুরি করতে এসে গৃহকর্তাকে কুপিয়ে জখম

বরগুনা: বরগুনার আমতলী উপজেলায় চুরি করতে এসে গৃহকর্তাকে কুপিয়ে জখম করেছে চোর। আহত গৃহকর্তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সদর ইউনিয়নের পুজাখোলা গ্রামে এ ঘটনা ঘটে।  

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় কৌশলে তিন থেকে চারজনের একটি চোরের দল ঘরে প্রবেশ করে লুকিয়ে ছিল। রাত আনুমানিক দেড়টার সময় তারা আকস্মিক গৃহকর্তা আব্দুর রাজ্জাক হাওলাদারের (৭০) কক্ষে প্রবেশ করে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে এবং তার স্ত্রী রাশিদা বেগমকে (৬০) রশি দিয়ে বেঁধে আলাদা দুটি কক্ষে আটকে রাখে। এসময় তারা ঘরে থাকা নগদ ২৫ হাজার টাকা এবং রাশিদা বেগমের গলা থেকে এক ভড়ি ওজনের স্বর্ণের চেইন ও কান থেকে আটআনা ওজনের দুটি দুল ছিনিয়ে নেয়। স্বজনরা খবর পেয়ে ওই রাতেই আহত আব্দুর রাজ্জাককে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্য নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।  

এ ঘটনার খবর পেয়ে রাতেই বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান, ওসি তদন্ত রনজিৎ সরকার ও এসআই শহীদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।