ঢাকা, রবিবার, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জুন ২০২৪, ০১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার, উদ্ধার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, মে ১৪, ২০২৪
নারায়ণগঞ্জে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার, উদ্ধার ২

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। এ সময় অপহরণের শিকার দুই ব্যাক্তিকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৪ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

গ্রেপ্তাররা হলেন মো. সজীব মিয়া (২৩), মো. লিটন মিয়া (৩০), মো. ইয়াসিন মিয়া (২৩) ও ইমন চন্দ্র বিশ্বাস (২২)।

প্রাথমিক তদন্তে জানা যায় যে, অপহরণের শিকার মো. নাজমুল (২৮) ও মো. মুন্না (১৭) দুই জন পেশায় মোটর মেকানিক। ভিকটিম নাজমুলের চিটাগাং রোডে ট্রাক স্ট্যান্ডের পাশে একটি গাড়ির মেরামতের ওয়ার্কশপ আছে। ১৩ মে তারিখ সকাল আনুমানিক ৯টার সময়ে গ্রেপ্তার আসামিরা গাড়ি মেরামতের কথা বলে ভিকটিম নাজমুল ও তার দোকানের কর্মচারী মুন্নাকে রূপগঞ্জ থানার মুড়াপাড়া এলাকায় নিয়ে যান এবং সেখানে ভিকটিমদেরকে আটকে রাখেন।

পরে গ্রেপ্তার আসামিরা ভিকটিম মো. নাজমুলের ব্যবহৃত মোবাইল থেকে তার ভগ্নিপতির কাছে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবি করেন। টাকা না পেলে অপহরণকারীরা ভিকটিমদের হাত-পা ভেঙে নদীতে ফেলে দেবে বলে বিভিন্ন ধরনের হুমকি দেন। এই বিষয়ে ভিকটিম নাজমুলের ভগ্নিপতি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

গ্রেপ্তার আসামিদের ও অপহরণের শিকার দুই ব্যাক্তিকে পরবর্তী আইনি ব্যবস্থার জন্য রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, মে ১৪, ২০২৪
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।