ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানের আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
গাজীপুরে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানের আরোহী নিহত

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের মাস্টারবাড়ি এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় রিকশাভ্যানচালক গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ওই এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজুল ইসলাম (৩৬) এবং আহত রিকশাভ্যানচালক বাবুল মিয়া (৪৫)। তাদের বিস্তারিত ঠিকানা ও পরিচয় জানা যায়নি।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আরিফুল ইসলাম জানান, গাজীপুর চান্দনা চৌরাস্তা এলাকা থেকে রিকশাভ্যানে পিভিসি পাইপ নিয়ে সিরাজুল ইসলাম মাস্টার বাড়ি এলাকার দিকে যাচ্ছিলেন। পথে মাস্টার বাড়ি এলাকায় পৌঁছালে বিপরীতগামী একটি প্রাইভেটকার রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এতে রিকশাভ্যান থেকে চালক বাবুল ও যাত্রী সিরাজুল ইসলাম রাস্তার ওপর পড়ে যায়। পরে প্রাইভেটকারটি তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে সিরাজুল ইসলাম ঘটনাস্থলে নিহত এবং বাবুল মিয়া গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আহত রিকশাভ্যান চলককে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।