ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালকের মৃত্যু, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, মে ২০, ২০২৪
যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালকের মৃত্যু, আটক ১

নরসিংদী: জেলায় ভাড়া নিয়ে তর্কের জেরে যাত্রীর ছুরিকাঘাতে ইউনুছ মিয়া (৩৭) নামে এক ইজিবাইকচালকের মৃত্যু হয়েছে।

সোমবার (২০ মে) সন্ধ্যায় সদর উপজেলার হাজীপুর এলাকার বৌবাজারে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় অজয় সাহা (১৯) নামে যাত্রীকে আটক করেছে পুলিশ।

নিহত ইউনুছ মিয়া রায়পুরা উপজেলার বটতলী এলাকার শফি উদ্দিনের ছেলে। তিনি শহরতলীর হাজীপুরের সাবেক চেয়ারম্যান মহালম মিয়ার বাড়িতে পরিবারসহ ভাড়া থাকতেন। আটক অজয় সাহা হাজীপুর বৌবাজার এলাকার শীতল সাহার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ইউনূছ প্রতিদিনের মতো দুপুরের দিকে ইজিবাইক নিয়ে বের হন। সন্ধ্যায় ইজিবাইকে করে অজয়কে নিয়ে তিনি হাজীপুরের বৌবাজার এলাকায় যান। এ সময় অজয় ৩০ টাকা ভাড়া দেন কিন্তু ইউনূছ ৫০ টাকা দাবি করেন। এ নিয়ে দুইজনের মাঝে তর্কাতর্কি শুরু হয়।

এক পর্যায়ে অজয় ছুরি নিয়ে এসে ইউনূছকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে অভিযান চালিয়ে অজয়কে আটক করেছে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ইজিবাইকচালককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত অজয়কে আটক করে থানায় আনা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, মে ২০, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।