ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদেশে যাওয়ার সময় স্ত্রীর মামলায় বিমানবন্দর থেকে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
বিদেশে যাওয়ার সময় স্ত্রীর মামলায় বিমানবন্দর থেকে যুবক গ্রেফতার

মানিকগঞ্জ: স্ত্রীর করা যৌতুক মামলায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বামী সেলিম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে গ্রেফতার করা সেলিমকে মানিকগঞ্জ আদালতে পাঠায় হরিরামপুর থানা পুলিশ।

সেলিম হরিরামপুর উপজেলার দিয়াপাড় গ্রামের শেখ জালাল উদ্দিনের ছেলে। তিনি কোন দেশে যাচ্ছিলেন, তা জানা যায়নি।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম জানান, প্রায় ছয় বছর আগে পারিবারিকভাবে মাদারীপুর জেলার মোল্লা কান্দি গ্রামের মৃত রেজাউল চৌকিদারের মেয়ে পাখি আক্তার ইভা (২১) ও সেলিমের বিয়ে হয়। তাদের সংসারে দুই ছেলে সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকেই সেলিম যৌতুকের জন্য ইভাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। নির্যাতন সহ্য করতে না পেরে ইভা সম্প্রতি মাদারীপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামি সেলিম পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

তিনি আরও বলেন, মাদারীপুর আদালত থেকে সেলিমের গ্রেফতারি পরোয়ানা হরিরামপুর থানায় এলে আমরা তাকে গ্রেফতারে অভিযানে নামি। সেলিম মঙ্গলবার (৩০ আগস্ট) বিদেশে যাওয়ার জন্য বিমানবন্দরে যাবেন। খবর পেয়ে বিষয়টি ইমিগ্রেশন পুলিশকে জানানো হয়। এরপর সেলিম বিমানবন্দরে গেলে তাকে গ্রেফতার করে হরিরামপুর থানায় পাঠানো হয়। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।